মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কোটা আন্দোলনকারী শিক্ষার্থী-ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি

অনলাইন ডেস্ক:-

ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চলে আসা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনের পাশাপাশি যুক্ত হয়েছে ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং দুপুরে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে ছাত্রলীগ।

কোটা সংস্কার আন্দোলনকারীরা অস্থিতিশীলতা তৈরি করছে অভিযোগ এনে এবং নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর দেড়টা থেকে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে এ সমাবেশ করবে সংগঠনটি।

সোমবার (১৫ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়, বাঙালির মহান স্বাধীনতাকে কটাক্ষ, একাত্তরের ঘৃণিত গণহত্যাকারী রাজাকারদের প্রতি সাফাই, আন্দোলনের নামে অস্থিতিশীলতা তৈরি এবং সাধারণ শিক্ষার্থী ও নেতাকর্মীদের ওপর বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করবে ছাত্রলীগ।

এদিকে, মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ডেকেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

সোমবার রাতে বিশ্ববিদ্যালয় এলাকায় আন্দোলনের অন্যতম সমন্বয়ক নাহিদ ইসলাম সাংবাদিকদের ব্রিফিংয়ে এ ঘোষণা দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com